মানিকগঞ্জে করোনা মোকাবিলায় সিপিবি’র কমিটি

মানিকগঞ্জে করোনা মোকাবিলায় সিপিবি’র কমিটি

শেয়ার করুন

received_978376576282844

।। মোঃ সোহেল রানা, মানিকগঞ্জ ।।
করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মানিকগঞ্জ জেলা শাখার উদ্যোগে গণসংগঠন ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন ও কৃষক সমিতির সমন্বয়ে রেড ভলেন্টিয়ার কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাতে উদীচী মানিকগঞ্জ জেলা কার্যালয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির উদ্যোগে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সিপিবি’র জেলা সভাপতি কমরেড অধ্যাপক আবুল ইসলাম শিকদা’কে আহ্বায়ক ও সিপিবি’র জেলা সাধারণ সম্পাদক কমরেড মজিবুর রহমান’কে কমরেড মজিবুর রহমান যুগ্ম আহ্বায়ক ও সহসাধারণ সম্পাদক কমরেড আরশেদ আলী’কে সমন্বয়ক করে এ কমিটি গঠিত হয়।

কমিটিতে অন্যান্য সদস্য হলেন, সিপিবি’র জেলা সম্পাদক খুশি মোহন দাস, কমরেড অ্যাড. রফিকুল ইসলাম, যুব ইউনিয়ন জেলা শাখার সভাপতি আসাদুজ্জামান সেন্টু, সভাপতি আব্দুল রাজ্জাক, ছাত্র ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদের সভাপতি এম আর লিটন, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, সংগঠনিক সম্পাদক রাহুল সরকার, সহসভাপতি রুমা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক অনামিকা আক্তার স্বর্ণা, কৃষক সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক সেতোয়ার হোসেন খান। আরও সদস্য হলেন, বুলবুলি আক্তার, নাসির উদ্দীন, ইমান আলী, দিলীপ দত্ত, আব্দুল মান্নান ও গেলাম ফারুক।

কমিটির আহ্বায়ক অধ্যাপক আবুল ইসলাম সিকদার জানান, সারাবিশ্বের ন্যায় বাংলাদেশের করোনা পরিস্থিতি অত্যান্ত উদ্বেগজনক। মানিকগঞ্জ জেলার করোনা সংক্রমনের হার প্রায় ৬০%। রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি করোনা মোকাবেলায় স্থানীয় মানুষের স্বাস্থ্য সচেতনা ও সামর্থ্য অনুযায়ী প্রয়োজনীয় সহায়তা প্রদানের উদ্দেশ্যে সারাদেশের ন্যায় গণসংগঠনের সমন্বয়ে রেড ভলেন্টিয়ার মানিকগঞ্জ জেলা শাখার এ কমিটি হয়।