‘বিএনপি সন্ত্রাস-লুটপাট ছাড়া জাতিকে কিছুই দিতে পারেনি’

‘বিএনপি সন্ত্রাস-লুটপাট ছাড়া জাতিকে কিছুই দিতে পারেনি’

শেয়ার করুন

Hanif pic-2
কুষ্টিয়া প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি সীমিত গণতন্ত্র দেশের জনগণ মেনে নেবে না বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন এক মন্তব্যের প্রেক্ষিতে বলেছেন, বিএনপির আসলে গাত্রদাহ হচ্ছে তারা ক্ষমতায় থাকাকালে সন্ত্রাস, লুটপাট ছাড়া জাতিকে কিছুই দিতে পারে নাই। তাদের এই চরম ব্যর্থতার কারণে জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। সে কারণে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে মনে প্রাণে মেনে নিতে পারে না। তিনি বলেন, বর্তমান সরকারের লক্ষ্য হচ্ছে এ দেশটাকে একটি উন্নত দেশে হিসেবে পরিণত করার।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে দুস্থ, ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচী ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

লুটপাটের জন্য ব্যাংকিং আইন সংশোধন করা হয়েছে বিএনপির এমন এক মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলামদের মুখে লুটপাটের কথা মানায় না। দেশের জনগণ জানে তারা সরকারের মধ্যে থেকে হাওয়া ভবনে আরেকটি সরকার গঠন করে কি ভাবে লুটপাট করেছিল এটা জনগণ জানে।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ২১৭ জন দুস্থ ও ভিক্ষুকের মধ্যে সেলাই ম্যাশিন, গরু, ছাগল ও নগদ টাকা বিতরণ করা হয়।