‘বিএনপি অসুস্থ ধারার রাজনীতি করতে অসুস্থ মানুষের সাথে ঐক্য করেছে’

‘বিএনপি অসুস্থ ধারার রাজনীতি করতে অসুস্থ মানুষের সাথে ঐক্য করেছে’

শেয়ার করুন

44সাভার প্রতিনিধি :

বিএনপি বাংলাদেশে নালিশ পার্টিতে ও খুনিদলে পরিনত হয়েছে এই দলের প্রতি দেশের মানুষের কোন আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বৃহস্পতিবার দুপুরে তিন সাভার বাজার বাসষ্ট্যান্ডে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস জঙ্গীবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে এক নির্বাচনী গণ সংযোগে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময় আরও বলেন বিল বোর্ড ও ব্যানার ফেষ্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে না, নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেওয়া হবে। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্য ফ্রন্ট করেছে এই ঐক্য ফ্রন্টের কোন ভিত্তি নেই দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে জানিয়ে মন্ত্রী আরও বলেন খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে বিএনপি ২১ আগষ্ট গ্রেনেড হামলার সাথে জাড়িত জানিয়ে মন্ত্রী আরও বলেন আওয়ামী লীগে কোন বিভেদ নেই সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে। আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোন অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে বলেও জানান মন্ত্রী।

গণ সংযোগে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.দীপু মনি,সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম,ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নোওফেল,সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান,ধামরাই সংসদ সদস্য এম এ মালেক,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ,সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরও অনেকে। গণ সংযোগে এসময় প্রায় কয়েক হাজার আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।