ফখরুলের উপর হামলার প্রতিবাদে সোমবার বিএনপির বিক্ষোভ

ফখরুলের উপর হামলার প্রতিবাদে সোমবার বিএনপির বিক্ষোভ

শেয়ার করুন

রিজভী -টাইমসকুমিল্লা প্রতিনিধি :

রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের ওপর হামলাকে গণতন্ত্রের উপর হামলা হিসেবে বলে অভিহিত করেছে বিএনপি। এর প্রতিবাদে সোমবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ে রোববার তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিবসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগ,যুবলীগ ক্যাডারদের হামলা গণতন্ত্রের উপর হামলা। এটা দেশের স্থিতিশীলতার উপর আঘাত। এ হামলা করে সরকার প্রমান করলো তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায়না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে প্রধানমন্ত্রী দুর্গতদের রেখে সুইডেন গিয়ে আনন্দ ভ্রমণ করেছেন। দুর্গত এলাকায় সরকারের ব্যর্থতা আছে বলেই সরকার বিএনপির নেতাকর্মীদের যেতে বাধা সৃষ্টি করছে। আওয়ামী লীগের সময়ে কোন উন্নয়ন হয়নি, হয়েছে চাপাবাজির উন্নয়ন। এই সরকার গণবিরোধী সরকার, দানব সরকার। ভোটার বিহীন সরকারের পতন না হওয়া পর্যন্ত এ দেশের মানুষের কোন নিরাপত্তা থাকবে না।

সংবাদ সম্মেলনে এ হামলার প্রতিবাদে সোমবার সারা দেশের জেলা সদর, মহানগর এবং ঢাকা মহানগরের প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করা হয়। চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসে পেট্রল বোমায় ৮ জন নিহতের মামলায় হাজিরা দিতে রিজভী রোববার কুমিল্লার আদালতে আসেন। সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া,বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর,আবদুর রউফ চৌধুরী ফারুক ও সারোয়ার জাহান দোলনসহ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।