জিয়া অরফ্যানেজ ট্রাস্ট দুর্নীতিতে জড়িত নই: খালেদা জিয়া

জিয়া অরফ্যানেজ ট্রাস্ট দুর্নীতিতে জড়িত নই: খালেদা জিয়া

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

জিয়া অরফ্যানেজ ট্রাস্টের দুর্নীতিতে জড়িত নন বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ওই মামলায় আত্মপক্ষ সমর্থনে ষষ্ঠ দিনের মতো আদালতে হাজির হয়ে জানিয়ে নিজেকে নির্দোষ দাবি করেছেন তিনি। আজ একই সঙ্গে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায়ও তাঁর আত্মপক্ষ সমর্থনের কথা রয়েছে।

বৃহস্পতিবার দুর্নীতি দমন কমিশনের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা দু’টিতে আত্মপক্ষ সমর্থনে রাজধানীর বকশিবাজারে বিশেষ আদালতে আসেন বিএনপি চেয়ারপারসন।  ঢাকার বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামানের আদালতে মামলা দু’টির বিচারিক কার্যক্রম চলছে।

আদালতে নিজের বক্তব্য বেগম জিয়া আরও বলেন, সাক্ষি হারুন আল রশিদ নিরপেক্ষ অনুসন্ধান না করে একটি মহলের নির্দেশে রিপোর্ট দিয়ে সেই অসত্য রিপোর্টের ভিত্তিতে মামলা করেছে । আমি সম্পূর্ন নির্দোশ । সাক্ষী হারুল একাধারে বাদী, সাক্ষী ও অনুসন্ধান কর্মকর্তা বলেই দাবি করেন খালেদা জিয় ।চ্যারিটেবল ট্রাস্ট মামলায় মোট আসামি চারজন হলেও প্রধান আসামি খালেদা জিয়া। এ মামলায় সাক্ষ্য দিয়েছেন মোট ৩২ জন। অন্যদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ আসামি মোট ছয়জন।