‘গনতন্ত্র বিএনপি’র এজেন্ডা নয়’

‘গনতন্ত্র বিএনপি’র এজেন্ডা নয়’

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি:

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া মুখে গণতন্ত্রের ও নির্বাচনের কথা বললেও আসলে তিনি জঙ্গী সন্ত্রাস, যুদ্ধাপরাধী ও সন্ত্রাসী জামাতের যৌথক্লাবের সভাপতি। তিনি এখন পর্যন্ত সন্ত্রাস, হত্যা ও খুনীদের রক্ষাকর্তা ও আশ্রয়দাতা হিসেবে ভূমিকা রাখছেন।

তিনি বলেন, আধুনিক প্রযুক্তি প্রয়োগ করলে নির্বাচনে কারচুপি হবে এমন উদ্ভট কথাবার্তা বলে লাভ নেই। যেখানে সরকার এবং নির্বাচন কমিশনার ভোটে কারচুপি রোধ করার জন্য ই-ভোটিং এর মতো আধুনিক প্রযুক্তির উদ্যোগ নিচ্ছেন তখন বিএনপি তার বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন। যেহেতু গনতন্ত্র বিএনপি’র এজেন্ডা নয়, তাই তারা সব রকম সংস্কার প্রস্তাবের বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন।

শনিবার দুপুর সাড়ে ১২টায় মিরপুর উপজেলার সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজের একাডেমী ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ শেষে ‘নির্বাচন নিয়ে সংস্কার প্রস্তাব ও ই-ভোটিং চালুর প্রস্তাবের বিএনপির বিরোধীতা’ প্রসঙ্গে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, উপজেলা সহকারী ভূমি কমিশনার সুবর্ণা রানী সাহা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদের নেতা-কর্মীরা।