‘খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার পেছনে তার নেতারাই জড়িত’

‘খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার পেছনে তার নেতারাই জড়িত’

শেয়ার করুন


শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নিজের লোকেরাই টেলিফোনে নির্দেশনা দিয়ে খালেদা জিয়ার গাড়ীবহরে হামলা করলো, আবার তারা এর বিচার দাবী করছে, আমরাও বলছি এর শাস্তি নিশ্চিত করা হবে।

খালেদা জিয়ার উদ্দেশ্য হানিফ বলেন, এর সাথে জড়িতদের আইনগত ব্যবস্থা নিলে তখন যেন মায়াকান্না করে বলেননা যে, রাজনৈতিক হয়রানির জন্য মামলা করা হয়েছে। আমরা অবশ্যই এই হামলার বিচার করবো। হানিফ বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে জাতিসংঘ্য সহ পুরো বিশ্ব যখন শেখ হাসিনার প্রশংসা করছে তখন বেগম খালেদা জিয়া বলছেন রোহিঙ্গাদের জন্য যথাযোগ্য ব্যবস্থা নেয়নি সরকার। এই ধরনের মিথ্যাচার করে আর কোন লাভ হবেনা।

মঙ্গলবার বেলা ৩টায় কুষ্টিয়া ষ্টেটেডিয়ামের সামনের মাঠে অনুষ্ঠিত জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় সম্মেলনের উদ্বোধক আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ষড়যন্ত্র আর ক্যূ ছাড়া বিএনপির রাজনীতিতে কিছু নেই। এ ছাড়া বিএনপির কোন কাজ নেই। রোহিঙ্গাদের ত্রান প্রসঙ্গে তিনি বলেন, বেগম জিয়া ত্রান প্রহসনের নামে মানবতার চরম অপমান করেছেন।

সম্মেলনের আলোচনায় আরো বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হারু অর রশীদ, কুষ্টিয়ার কুমারখালী-খোকসা আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুর রউফ, দৌলতপুর আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া পৌরসভার মেয়র আওয়ামীলীগ প্রবীন নেতা আনোয়ার আলী, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ নেতৃবৃন্দ।

এর আগে কয়েক হাজার নেতাকর্মীদের সামনে সাংগঠনিক নিয়মে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান। সকাল থেকেই দলে দলে কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনে অংশ নেয়।

উল্লেখ্য, দীর্ঘ প্রায় দুই যুগ পর কুষ্টিয়া জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো। এর জন্য যুবলীগের নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব বিরাজ করছে, সম্মেলনস্থলে বিভিন্ন ব্যানার ফেষ্টুন আর তোরন নির্মানসহ নানা সাজে সাজানো হয়েছিল।