কুমিল্লা সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র জমা

কুমিল্লা সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র জমা

শেয়ার করুন

কুসি নির্বাচন
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল বৃহস্পতিবার। সকালে ১২ টায় আওয়ামী লীগ মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন- কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা সীমার বাবা অধ্যক্ষ আফজল খান, জেলা পরিষদের সাবেক প্রশাসক কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব ওমর ফারুক, মহানগর আওয়ামী লীগ নেতা শাহিনুল ইসলাম শাহীন ও নুর- উর রহমান মাহমুদ তানিমসহ অনেকে।

আঞ্জুম সুলতানা সীমা বলেছেন- আমাদের দলের মধ্যে কোন বিভেদ নেই। আমরা সবাই নৌকার প্রশ্নে এক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে,সকলে ঐক্যবদ্ধভাবে আমাকে বিজয়ী করুন।
কুসি নির্বাচনবেলা ১ টায় বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু  মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিএনপির প্রার্থীর সাথে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান,প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি,বিভাগীয় সহ-সাংগঠনিক মোস্তাক মিয়া,আবদুল আউয়াল খান,বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর ও আবদুর রউফ চৌধুরী ফারুকসহ অন্যান্যরা।

বিএনপির প্রার্থী সদ্য বিদায়ী মেয়র সাক্কু বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নতুন হয়েছে। আমি দায়িত্ব পালনকালে প্রতিশ্রুতির ৭৫ ভাগ পূরণ করেছি। ৫বছরে আমি ৩৯৫ কোটি টাকার কাজ করেছি। আমি নির্বাচিত হলে আগামীতে জলাবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করবো।

এদিকে বিকাল ৫ টার মধ্যে সকল মনোনয়নপত্র জমা নেয়া শেষ হয় বলে জানান রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল। মনোনয়নপত্র জমা নেয়ার শেষ দিনে নির্বাচন অফিসে উৎসব মুখর পরিবেশ দেখা গেছে। প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে আসছেন। আগামী ৫ ও ৬ মার্চ মনোনয়নপত্র যাচাই বাছাই। প্রত্যাহারের শেষ দিন ১৪ মার্চ। ১৫ মার্চ প্রতীক বরাদ্দ দেয়া হবে।