বিএনপির মনোনয়নপত্র কিনলেন পাঁচজন

বিএনপির মনোনয়নপত্র কিনলেন পাঁচজন

শেয়ার করুন

DNCC15
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন  উপ নির্বাচনে বিএনপির মনোনয়নপত্র কিনলেন পাঁচজন। শেষ পর্যন্ত কে হবেন বিএনপি সমর্থিত প্রার্থী তা জানতে অপেক্ষা করতে হবে সোমবার রাত পর্যন্ত।

রোববার বেলা ১১টা থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ঢাকা উত্তরের মেয়র প্রত্যাশীদের জন্য ফর্ম বিক্রি শুরু হয়। বিএনপি র্ফম বিক্রি করছে ১০ হাজার টাকায়। আগামীকাল সোমবার বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোননয়ন পত্র জমা দিতে হবে।

শুরুতেই বিএনপির সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ মনোনয়ন পত্র নেন। এরপর মনোনয়ন পত্র নেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুমের প্রতিনিধি।

কেন্দ্রীয় কার্যালয়ে চাঞ্চল্য তৈরী হয় যখন ফর্ম নিতে আসেন বিএনপি থেকে বহিষ্কৃত নেতা মেজর (অব:) আখতারুজ্জামান। ফর্ম নিয়ে সাংবাদিকদের জানালেন, এবছর পরিবর্তনের হাওয়া লাগছে রাজনীতির পালে।

দুপুর দেড়টার দিকে মনোনয়ন পত্র নেন দলের বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। মনোনয়ন পাবার ক্ষেত্রে আশাবাদী রিপন।

বেলা আড়াইটায় মনোনয়ন পত্র কিনতে আসেন গতবারে বিএনপির পক্ষ থেকে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর ছেলে দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য তাবিথ গত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ছিলেন।