অভিযোগ-অনুযোগ ও ভোট চাওয়ার মধ্যে দিয়ে চলছে তিন সিটির প্রচারণা

অভিযোগ-অনুযোগ ও ভোট চাওয়ার মধ্যে দিয়ে চলছে তিন সিটির প্রচারণা

শেয়ার করুন

Barisal
এটিএন টাইমস ডেস্ক :

সিলেট, রাজশাহী ও বরিশাল নগরীতে নির্বাচন আগামী ৩০ জুলাই। ৩ সিটিতে অভিযোগ-অনুযোগ ও ভোট চাওয়ার মধ্যে দিয়ে প্রচার চলছে জোরে সোরে ।

সিলেটে নগরীর বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগের মাধ্যমে নিজেরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। সকাল থেকেই নগরীর বিভিন্ন পাড়ায় গিয়ে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন দুই মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধুরী। অন্যান্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরাও নিজেদের প্রচার চালিয়ে যাচ্ছেন।

এদিকে রাজশাহীতে প্রচারের সাথে সাথে চলছে অভিযোগের পালা। দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মলনে বিএনপির  প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল নেতা কর্মীদের মারধর করা হচ্ছে বলে অভিযোগ করেন। আওয়ামী লীগ প্রাথীরা ভোটারোদর নানা হহুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। বিএনপির প্রার্থীর বিরুদ্ধে ভোটচারদের হুমকি দেয়ার অভিযোগ তুলেছেন আও্য়ামী লীগ প্রার্থী খায়রুজ্জামান লিটনও।

এদিকে বরিশাল সিটি কর্পোরেশন জমে উঠেছে নির্বাচনী প্রচার। গোটা নগরী  ছেয়ে গেছে পোষ্টার ব্যানারে। সকাল থেকে প্রবল বৃষ্টির মধ্যেই আওয়ামীলীগের সেরনিয়াবাদ সাদিক আবদুলস্নাহ কাউনিয়া,বিসিক এলাকাসহ নগরীর বিভিন্ন এলাকায় ভোট চেয়ে বেড়ান তিনি। বিএনপির এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার জনসংযোগ করেছেন নগরীর নাজির মহল্লা স্বরোড, বজিরি রোড, সদরঘাটরোডসহ বিভিন্ন এলাকায় ।