সোমবার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

সোমবার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

শেয়ার করুন

চৌধূরী হাসান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধি :

দ্বিতীয় মেয়াদের জন্য রাষ্টপতি নির্বাচিত হবার পর সোমবার জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন যাচ্ছেন রাষ্ট্রপতি  মোঃ আব্দুল হামিদ।

গোপালগঞ্জে জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানাগেছে ওইদিন বেলা ১টা-১০ মিনিটে ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে  বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন মহামান্য রাষ্ট্রপতি।

বেলা ১টা ৫০ মিনিটে  টুঙ্গিপাড়া  হেলিপ্যাডে অবতরণ করে বেলা ২টায় জাতির জনক  বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধ্ জানাবেন তিনি। এসময় তিন বাহিনীর একটি  চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে। এরপর তিনি ফাতেহাপাঠ ও বিশেষ  মোনাজাতে অংশ নিবেন। দুপুর ২টা-৫ মিনিটে টুঙ্গিপাড়া  থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশে রাষট্রপতির ফিরে যাবেন।

গোপালগঞ্জের  পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, মহামান্য রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায়  নেওয়া হয়েছে ব্যাপক  নিরাপত্তা ব্যবস্থা। পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা  পোশাকে আইনশৃংখলা বাহিনী  নিয়োজিত থাকবে।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় আসার কথা থাকলেও  অনিবার্য কারনে  সেদিনের ওই কর্মসূচী বাতিল করা হয়।