সম্রাট ১০ দিনের রিমান্ডে

সম্রাট ১০ দিনের রিমান্ডে

শেয়ার করুন

samrat-2-5da579456e4a5
নিজস্ব প্রতিবেদক :

অস্ত্র ও মাদকের দুই মামলায় ১০ দিনের রিমান্ডে যুবলীগের সম্রাট। মাদক মামলায় সহযোগী আরমানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার সিএমএম আদালত।

কারাবন্দি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে মঙ্গলবার দুপুরে হাজির করা হয় ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে। আগে থেকেই তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য আইনের মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করেছিলো পুলিশ। সম্রাট অসুস্থ, তার বুকে ভাল্ব প্রতিস্থাপনের জন্য দিনও ধার্য ছিল জানিয়ে আদালতে জামিনের আবেদন করেন তার আইনজীবীরা। জামিন নাকচ করে দুই মামলায় ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গ্রেপ্তারের সময় সম্রাটের সঙ্গে অস্ত্র ও মাদক পাওয়া যায়নি উল্লেখ করে তার আইনজীবীর দাবি-রিমান্ড দেয়া আইনসঙ্গত হয়নি।

গত ১৮ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেপ্তার হন। সেদিন থেকেই আলোচনায় উঠে রাজধানীজুড়ে অবৈধ ক্যাসিনো ব্যবসায় সম্রাটের জড়িত থাকার বিষয়টি। যদিও জুয়া বা ক্যাসিনোর কোনো মামলা হয়নি তার বিরুদ্ধে।

অন্যদিকে সম্রাটকে আদালতে আনার খবরে আগে থেকেই আদালত প্রাঙ্গনে জড়ো হন যুবলীগের নেতাকর্মীরা। সম্রাটের মুক্তির দাবি জানান তারা। প্রিজন ভ্যানে করে সম্রাটকে আদালত থেকে নিয়ে যাওয়ার পথেও ছিলেন তারা।