সংবর্ধনা দেশের মানুষকে উৎসর্গ করলাম: প্রধানমন্ত্রী

সংবর্ধনা দেশের মানুষকে উৎসর্গ করলাম: প্রধানমন্ত্রী

শেয়ার করুন

PM01_নিজস্ব প্রতিবেদক :

এ সংবর্ধনা দেশের মানুষকে উৎসর্গ করলাম, বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রীকে দেয়া সংবর্ধনার উত্তরে একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের কাছে দেশ বড়, মানুষের অধিকার বড়। তার সরকার  তৃণমূল মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। এসময় প্রধানমন্ত্রী জানান:  ১৫ আগস্টের পর ১৯টি ক্যু হয়েছিল। ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছিল । বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদশের মানুষ সম্মান হারিয়েছিল । জাতির পিতার স্বপ্ন পূরণ করাই আমার লড়্গ্য, আমার নিজের কোনো চাওয়া-পাওয়া নেই।

দেশের উন্নয়ন ও আন্তর্জাতিক অঙ্গনে দেশের অনন্য অর্জনে নেতৃত্ব দেওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এই সংবর্ধনার আয়োজক তাঁর দল আওয়ামী লীগ।

ঢাকা ও এর আশপাশের এলাকা থেকে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়েছেন। ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন এবং বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় এ গণসংবর্ধনা দেয়া হচ্ছে বঙ্গবন্ধু কন্যাকে।