মিষ্টি নিয়ে বাসায় হাজির আইভী, মাথায় হাত রেখে দোয়া তৈমুরের

মিষ্টি নিয়ে বাসায় হাজির আইভী, মাথায় হাত রেখে দোয়া তৈমুরের

শেয়ার করুন

Ivy

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী আজ সোমবার তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে গিয়ে দোয় চাইলেন। আইভী তাঁর তৈমুর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমুরও তাঁর ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন।

বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি শহরের মাসদাইরে তৈমুরের বাসায় যান।

তৈমুর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইভীর বাবা আলী আহম্মদ চুনকার সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। এই সম্পর্ক কখনো নষ্ট হবে না। আপনারা সবাই আইভীকে সহযোগিতা করবেন। আমার শ্রদ্ধা আলী আহম্মদ চুনকার জন্য আজীবন থাকবে। তাঁর মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অদৃশ্য শক্তির মতো পাশে থাকব।’

মেয়র নির্বাচন করতে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টার পদ হারানো প্রবীণ নেতা তৈমুর বলেন, ‘এটা নির্বাচন ছিল। আমরা আগামীতে সুন্দরমতো থাকব।

এখানে অন্য কথাবার্তা কাজে আসবে না। আমি আগেই বলেছি, আইভীর সঙ্গে আমার অন্তরের সম্পর্ক।’ তিনি সবার প্রতি আহ্বান জানান মেয়রকে সহযোগিতা করার।

বাবার সহযোদ্ধার কাছ থেকে এসব কথা শুনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই তাঁর (তৈমুর) পরামর্শ নেব।

আমি পৌরসভার মেয়র থাকাকালে তাঁর কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি। আমাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে। আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি, কিন্তু পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্কটা থাকবে।’