মাদক মামলায় পরীমনির স্থায়ী জমিন

মাদক মামলায় পরীমনির স্থায়ী জমিন

শেয়ার করুন

Pori
বিনোদন ডেস্ক।।

মাদক মামলায় স্থায়ী জামিন পেলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। রোববার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার ৫০ হাজার টাকা মুচলেকায় স্থায়ী জামিন মঞ্জুর করেন।

দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে যান পরীমনি। মাদকের মামলায় প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত তিনি জামিনে ছিলেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অন্য দুজন হলেন আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন। প্রতিবেদন দাখিলের পর আজ তিনি আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ তিনি।

গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য জব্দ করে র‍্যাব। পরদিন বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা একটি মামলায় পরীমনিসহ ৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়।

পরবর্তীতে এই মামলায় পরীমনিকে ৩ দফায় ৭ দিনের রিমান্ডে পাঠানো হয়। গত ৩১ আগস্ট ঢাকার আরেকটি আদালত মামলায় পরীমনিকে অন্তর্বর্তীকালীন জামিন দেয়। গ্রেপ্তারের ৪ সপ্তাহ পর ১ সেপ্টেম্বর জামিনে কারাগার থেকে মুক্তি পান পরীমনি।