বান্দরবানে সেনা কর্মকর্তা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বান্দরবানে সেনা কর্মকর্তা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

শেয়ার করুন

bandarban pic 2

বান্দরবান প্রতিনিধি।।
বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে সেনাবাহিনীর এক কর্মকর্তা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

শনিবার (৫ ফেব্রুয়ারি ) বিকাল ৩ টায় শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের জেলার সহ সভাপতি (অব:) ক্যাপ্টেন তারু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজি মজিবর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি এম রুহুল আমিন, নুরুল আলম, আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ। সভায় বক্তারা বলেন শান্তিচুক্তির পরেও পার্বত্য চট্টগ্রামে হত্যা অপহরণ চাঁদাবাজি বন্ধ নেই। একই সাথে সেনাবাহিনীর উপর হামলা এবং সেনা সদস্যদের হত্যা দেশের নিরাপত্তার জন্য চরম হুমকি। অবিলম্বে সন্ত্রসীদের আটক করে কঠোর শাস্তি দেয়া না হলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সভা শেষে নিহত সেনা সদস‍্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। #