বাড্ডায় চাঞ্চল্যকর খুন: ২১ আসামির জামিনে হতবাক সরকারি কৌসুলিও

বাড্ডায় চাঞ্চল্যকর খুন: ২১ আসামির জামিনে হতবাক সরকারি কৌসুলিও

শেয়ার করুন

index
নিজস্ব প্রতিবেদক :

চাঞ্চল্যকর মামলা। কিন্তু আত্মসমর্পন করে জামিন পেলেন ২১ আসামী। বাড্ডার বেরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ভাই কামরুজ্জামান দুখু খুনের ঘটনায় এজাহারভূক্ত আসামীদের এমন জামিনে বিস্মিত সরকারি কৌসুলিও।

রাজধানীর বাড্ডার বেরাইদ ইউনিয়নের মধ্যপাড়ায় গত ২২ এপ্রিল প্রকাশ্যে হামলা চালিয়ে খুন করা হয় স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের ভাই কামরুজ্জামান দুখুকে। খুনের পরদিন একটি বাড়ি থেকে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পুলিশ। এরপর এই খুন ও হামলায় জড়িতদের নাম পরিচয় নিশ্চিত হয়  তারা।

২৪শে এপ্রিল সরকারদলীয় সংসদ সদস্য রহমত উল্লাহর দুই ভাগ্নে ফারুক আহমেদ, আইয়ুব হোসেন ও ইউনিয়ন পরিষদ সদস্য মারুফ আহম্মেদসহ ২৭ জনের নাম উল্লেখ করে বাড্ডা থানায় মামলা করেন নিহতের ভাই। তবে সেই আসামীর ২১জনকে গত ৭ই মে জামিন দিয়েছেন ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম।

তবে চাঞ্চল্যকর এ মামলায় জামিনের বিষয়টি জানতেনই না ঢাকা মহানগর পিপি।

২১ জন জামিন পেলেও ৩ আসামি ফারুক আহমেদ, আইয়ুব হোসেন ও ইউনিয়ন পরিষদ সদস্য মারুফ আহম্মেদকে কারাগারে পাঠান আদালত। জামিনপ্রাপ্তরা হুমকি দিচ্ছেন এমন অভিযোগ মামলার বাদীর।

খুনের সময় ঘটনাস্থলে যারা অস্ত্র নিয়ে উপস্থিত ছিল, পুলিশ তাদের শনাক্ত করেছে। মামলার এজাহারেও তারা আসামী। এর মধ্যেই ২১ জনের জামিন। তবে এখনো ৩ আসামি পলাতক।

২১ আসামী জামিন পেলেও মামলা তদন্তে কোনো প্রভাব পড়বে না বলে দাবি করলেন এবাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী।