নরসিংদীতে ঘরে ঢুকে গৃহবধূকে জবাই

নরসিংদীতে ঘরে ঢুকে গৃহবধূকে জবাই

শেয়ার করুন

Norsingdi

নরসিংদী প্রতিনিধি।।

নরসিংদী শহরের সাটিরপাড়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের পেছনের একটি বাসায় ঢুকে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত গৃহবধূর নাম মানসুরা আক্তার ইতি (২৪)। তিনি শহরের সাটিরপাড়া কে কে ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিষয়ের প্রভাষক মশিউর রহমান হিমেলের স্ত্রী। এই দম্পতির চার বছরের এক কন্যাশিশু আছে।

স্থানীয়রা জানান, এই দম্পতি তাঁদের শিশুসন্তানকে নিয়ে চারতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে এক বছর ধরে ভাড়া থাকেন। বৃহস্পতিবার বিকেলে স্ত্রী মানসুরাকে বাসায় রেখে স্বামী মশিউর রহমান তাঁর গ্রামের বাড়ি বেলাব উপজেলার সল্লাবাদ এলাকায় যান। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে ওই বাসায় মানসুরার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে বিকেল সাড়ে চারটার দিকে নরসিংদী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে। আজ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে গৃহবধূর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিকেল সাড়ে পাঁচটায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নিহত গৃহবধূর বাবা, মা ও ভাই পাঁচদোনা থেকে ঘটনাস্থলে এসে হাজির হয়েছেন। নিহত মানসুরার স্বামী মশিউর রহমানও খবর পেয়ে ওই বাসায় ফিরেছেন। পুলিশ সদস্যরা নিহতের স্বজন ও স্থানীয় লোকজনের কাছ থেকে বিভিন্ন বিষয়ে তথ্য নিচ্ছেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, ‘কে বা কারা ওই গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে, তা আমরা তদন্ত করে বের করব। সম্ভাব্য সব বিষয় সামনে রেখেই পুলিশি তদন্ত করা হবে। আশা করছি, দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনতে পারব।’