ঘুরে বেড়াচ্ছে ভয়ানক এক সিরিয়াল কিলার

ঘুরে বেড়াচ্ছে ভয়ানক এক সিরিয়াল কিলার

শেয়ার করুন

সিরিয়াল কিলারনিজস্ব প্রতিবেদক:

ভয়ানক এক সিরিয়াল কিলারকে খুঁজছে আইন-শৃঙ্খলাবাহিনী। যে কিনা ভাড়াটিয়া সেজে খুন করছে বাড়িওয়ালীদের। তার টার্গেট চল্লিশোর্ধ নারী। গেলো তিন মাসে ওই সিরিয়াল কিলার দক্ষিণখান এলাকায় ৪ জনকে হত্যার চেষ্টা করে। এর মধ্যে দুজন মারা গেছেন, আশঙ্কজনক অবস্থা বাকি দুজনের।

সিনেমার দৃশ্যে প্রায়ই দেখা মেলে সিরিয়াল কিলারদের। বলিউডের এক ছবিতে দেখা যায় স্ত্রীর অবহেলা পেয়ে এক সিরিয়াল কিলার একে একে নারীদের খুন করছে। খুনের পর ঐ নারীর সঙ্গে থাকা কোন না কোন জিনিস নিয়ে তার স্ত্রীকে উপহার দিচ্ছে।

এখন সিনেমায় নয় বাস্তবেই এমন এক সিরিয়াল কিলার ঘুরে বেড়াচ্ছে রাজধানী বা রাজধানীর বাইরে। খোঁজ নিয়ে জানা যায়, ব্যাগ কাঁধে ঘুরে বেড়ানো এক ব্যাক্তি ভাড়াটে সেজে যাচ্ছেন বিভিন্ন বাসায়। আর সুযোগ পেলেই হামলা করছে নারীদের ওপর।

দক্ষিণখানের ৪টি ঘটনার পর ঐ এলাকার বিভিন্ন বাসায় সন্দেহভাজন ঐ খুনির তথ্য অনুসন্ধানে নেমেছে আইন-শৃঙ্খলা বাহিনী। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে যোগেযাগ করে সন্দেহভাজন এক খুনির ছবি উদ্ধার করেছে র‌্যাব।

৯ জুলাই দক্ষিণখানের এক বাসায় গিয়ে প্রথম খুনের পরিকল্পনা করেছিলো ঐ খুনি। কিন্তু সেখানে থেকে নিরাপদে পালিয়ে যাওয়ার ঝুঁকি থাকায় খুন না করেই ফিরে যান।

তারপর ২৫ জুলাই, দক্ষিণখানের আশকোনা মেডিকেল রোডে মাহিরা বেগম নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করে হত্যার চেষ্টা করে ঐ যুবক। তবে তার প্রথম টার্গেট ব্যর্থ হয়। ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান ঐ নারী। এরপর একই এলাকার তেঁতুলতলা রোডে ৫ তলা বাড়ির মালিক ইউনুস মিয়ার স্ত্রী সুরাইয়া বেগম খুনির পরবর্তী টার্গেট হন।