কুষ্টিয়ায় শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ

কুষ্টিয়ায় শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ

শেয়ার করুন

Kustia

এটিএন টাইমস ডেস্ক।।

কুষ্টিয়ার পৌর এলাকার গড়াই নদ সংলগ্ন বাঁধপাড়ার একটি বাসা থেকে মা ও ৯ মাস বয়সী শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- আকলিমা খাতুন (৩২) ও তার ছেলে জ্বীম। আকলিমা বাঁধপাড়া এলাকার মাজেদ মোল্লার মেয়ে ও একই এলাকার অটোরিকশাচালক রতনের স্ত্রী। আকলিমা দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জননী। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ জানায়, বুধবার ভোরের কোনো এক সময় বাড়ির সবার অজান্তেই শিশুটির মৃত্যু হয়। তারপর ওড়না দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় আকলিমার লাশ পাওয়া যায়। সকালে ঘুম থেকে উঠার পর বিষয়টি জানাজানি হলে কুষ্টিয়া মডেল থানা পুলিশ আকলিমা ও তার ছেলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের স্বামী রতনের দাবি, আকলিমা মানসিক ভারসাম্যহীন ছিল। কয়েকদিন আগে সে তার বাবার বাড়িতে যায়। সেখানে শ্বাসরোধে শিশুকে হত্যার পর নিজে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে আমাদের কোনো অভিযোগ নেই।

আকলিমার বাবা মাজেদ মোল্লা বলেন, আমাদের বাড়ির সবাই ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে উঠে দেখি আমার মেয়ে ওড়না দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ নিয়ে গেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, মা ও শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।