ঈদ উপলক্ষে চলবে বিআরটিসির স্পেশাল সার্ভিস, পাওয়া যাচ্ছে অগ্রিম টিকিট

ঈদ উপলক্ষে চলবে বিআরটিসির স্পেশাল সার্ভিস, পাওয়া যাচ্ছে অগ্রিম টিকিট

শেয়ার করুন

BRTC

নিজস্ব প্রতিবেদক।।

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বাভাবিক রাখতে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।

প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট ডিপো থেকে অগ্রিম টিকিট পাওয়া যাচ্ছে। আগামী ৬ মে পর্যন্ত এই সেবা চালু থাকবে।

বিআরটিসির অপারেশন বিভাগ জানায়, ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ (চাষাড়া) বাস ডিপো থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে। এর মধ্যে মতিঝিল বাস ডিপো থেকে কুমিল্লার দাউদকান্দি, খুলনা, দিনাজপুর, রংপুর ও নেত্রকোনা রুটের টিকিট পাওয়া যাচ্ছে।

এছাড়া কল্যাণপুর বাস ডিপো থেকে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, রানিশংকৈল, ঠাকুরগাঁও ও দিনাজপুরের টিকিট মিলছে।

জোয়ারসাহারা বাস ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের টিকিট পাওয়া যাচ্ছে।

মিরপুর বাস ডিপো থেকে রংপুর, কুষ্টিয়া, বগুড়া, কুড়িগ্রাম, দিনাজপুর, নওগাঁ ও ময়মনসিংহ রুট, মোহাম্মদপুর বাস ডিপো থেকে রংপুর, দিনাজপুর, বগুড়া ও নওগাঁ রুটের টিকিট মিলছে। এছাড়াও গাজীপুর বাস ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, টাঙ্গাইল, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, কুড়িগ্রাম রুট, যাত্রাবাড়ী বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুটে, নারায়ণগঞ্জ বাস ডিপো থেকে ঢাকা-রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁ, পঞ্চগড়, নীলফামারী, নওগাঁ, বগুড়া, গাইবান্ধা ও পাবনা রুটের টিকিট দেওয়া হচ্ছে।

এদিকে, রাজধানীর বাইরে কুমিল্লা বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুট, নরসিংদী বাস ডিপো থেকল ঢাকা-রংপুর রুট, সিলেট বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুটে ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট পাওয়া যাচ্ছে।