এমপিপুত্র রনির বিরুদ্ধে জোড়া খুন-মামলার শুনানি ১৭ অক্টোবর

এমপিপুত্র রনির বিরুদ্ধে জোড়া খুন-মামলার শুনানি ১৭ অক্টোবর

শেয়ার করুন

rony1নিজস্ব প্রতিবেদক :

এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে ইস্কাটনে জোড়া খুন-মামলার শুনানি ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। যদিও বৃহস্পতিবার রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে রায় ঘোষণার কথা ছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে পরিপূর্ণ নথি উপস্থাপন না করায় নতুন তারিখ ধার্য করা হয়। মামলায় আসামির কললিস্ট এবং গুরুত্বপূর্ণ কিছু তথ্য আদালতে উপস্থাপনের জন্য সময়ের আবেদন করে রাষ্ট্রপক্ষ। তাই আদালত আগামী ১৭ অক্টোবর মামলার শুনানির পরবর্তী তারিখ ধার্য করেন।

রনি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে। ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি করলে, নিহত হন অটোরিকশা চালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম।

হাকিমের মা মনোয়ারা বেগম রমনা থানায় অজ্ঞাত পরিচয় আসামীদের বিরুদ্ধে ১৫ এপ্রিল হত্যা মামলা করেন। ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে বখতিয়ার আলম রনিকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

তিন দফা রিমান্ড শেষে, রনিকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়। ওই বছরের ২১ জুলাই রনিকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দেয় পুলিশ। আর ২০১৬ সালের ৬ মার্চ রনির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।