চতুর্থ দিনেও জঙ্গি আস্তানার অভিযান শেষ হয়নি!

চতুর্থ দিনেও জঙ্গি আস্তানার অভিযান শেষ হয়নি!

শেয়ার করুন

0770ae6feec3f9eeb683e31963bcb6af-58d67d1c8a492এটিএন টাইমস ডেস্ক:

সিলেটের জঙ্গী আস্তনার অভিযান শেষ হয়নি এখনও। সোমবার অভিযানের চতুর্থ দিনে সকাল থেকেই ঘটনাস্থল থেকে থেমে থেমে গুলি ও বিষ্ফোরণের শব্দ আসছে। সকালে জঙ্গী আস্তানা আতিয়া মহলের পাশের ভবন থেকে উদ্ধার করা হয়েছে আরও দুই নারী এবং ৩ শিশুকে।

এ পর্যন্ত মোট ৮৪ জন সাধারণ মানুষকে বাসা দুটি থেকে উদ্ধার করা হল। বাড়িটির আশেপাশে ২ বর্গ কিলোমিটার এলাকায় সাধারণ মানুষকে সরিয়ে দেওয়া হয়েছে। দূরে থাকতে হচ্ছে মিডিয়াকর্মীদেরও। সেনাবাহিনীর ধারণা আতিয়া মহলের ভেতরে বিভিন্ন পয়েন্টে বোমা প্ল্যান্ট করে রেখেছে জঙ্গীরা।

36823এখনও ভেতরে একাধিক জীবিত জঙ্গীও আছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত অন্তত দুই জঙ্গীর মৃত্যুর খবর নিশ্চিত করেছে সেনাবাহিনী। এছাড়া জঙ্গীদের ছোড়া গুলি ও বোমায় নিহত হয়েছেন ২ পুলিশ কর্মকর্তাসহ ৬ জন। আহতের সংখ্যা অর্ধশতাধিক ছাড়িয়েছে।

জঙ্গী আস্তানার খবর পেয়ে গত বৃহস্পতিবার গভীর রাত থেকে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ীর পাঠানপাড়ার আতিয়া মহল নামের বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। এরপরেই শুরু হয় অভিযান।

অপারেশন টোয়াইলাইট নামের এই অভিযানে মূল অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর প্যারাকমান্ডোরা। ঘটনাস্থল ঘিরে রয়েছে র্যা ব পুলিশের ৩ স্তরের নিরাপত্তা বলয়।