‘বাবা’ যখন ধর্ষক!

‘বাবা’ যখন ধর্ষক!

শেয়ার করুন

armanএটিএন টাইমস ডেস্ক:

বাবার হাতে সৎ মেয়ে শারীরিকভাবে নির্যাতিত। ব্ল্যাকমেইল করে ৮ বছর মেয়ের ওপর নির্যাতন চালানো হয়েছে। অভিযোগের পর আরমান হোসেন সুমন নামে ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ধরণের ঘটনা চরম সামাজিক অবক্ষয়েরই কারণ বলে মনে করছেন সমাজবিজ্ঞানীরা।

আরমান হোসেন সুমন। বেসরকারী একটি টেলিভিশন চ্যনেলের শব্দ প্রকৌশলি। তার বিরুদ্ধে সৎ মেয়েকে ৮ বছর ধরে শারিরীক নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। এই অভিযোগের সত্যতাও পেয়েছে পুলিশ। গ্রেপ্তারের পর তাকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সন্তানের নিরাপদ আশ্রয়স্থল তার পরিবার। কিন্তু পরিবারের আপনজনের হাতেই ঘটে মেয়েটির সর্বনাশ। ২০০৫ এ আরমানের সাথে মায়ের দ্বিতীয় বিয়ের একবছর পর সৎ বাবার বাসায় থাকা শুরু করে শিশুটি। ২০০৮ সালে সপ্তম শ্রেণিতে পড়া অবস্থায় প্রথম সৎ বাবার হাতে নিগৃহীত হয় শিশুটি।

নানাভাবে এই নির্যাতন চলে গত ৮ বছর, জোরপূবর্ক ধারণ করা হয় আপত্তিকর ছবি ও ভিডিও। এগুলো প্রকাশের হুমকি দিয়েই নির্যাতন করা হতো বলে অভিএযাগ মেয়েটির। ২০১৫ সালে মেয়েটির গর্ভপাতও করানো হয়। সবশেষ মেয়েটি রমনা থানায় মামলা করে গত মঙ্গলবার।

বিকৃত রুচির এমন ব্যক্তিকে সামাজিকভাবে বয়কট করা ও লোকলজ্জাকে উপেক্ষা করে এসব ঘটনার প্রতিবাদ করা উচিত বলে মনে করেন সমাজবিজ্ঞানীরা। অভিযোগের পর আরমান হোসেন সুমনকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।