টাঙ্গাইলে চলন্ত-বাসে প্রতিবন্ধী ধর্ষণ: স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে

টাঙ্গাইলে চলন্ত-বাসে প্রতিবন্ধী ধর্ষণ: স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে

শেয়ার করুন

45মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ইব্রাহিমাবাদ রেলস্টেশনের কাছে চলন্ত বাসে গণ-ধর্ষণের ঘটনায় প্রতিবন্ধী ঐ কিশোরী ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেন ডা. রেহেনা পারভীন। এদিকে পুলিশ বাসের চালকসহ অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাস স্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে যুবতী যাত্রী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে যুবতী একা থাকায় ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ শব্দ শুনতে পেয়ে বাসটিকে ফলো করে বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হাতে নাতে হেলপারকে ধরতে সক্ষম হয়। বাকি দুই জন পালিয়ে যায়। পরে যুবতীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখে। যুবতী তার নাম আর কুষ্টিয়াতে তার বাড়ি ছাড়া আর কিছু না বলতে না পারায় তাকে বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

আজ শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত হেলপারকে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর মো আনোয়ারুল ইসলাম নিশ্চিত করেছেন।