‘বাহুবলি’ সিকোয়ালের মুক্তির দিন ঘোষণা

‘বাহুবলি’ সিকোয়ালের মুক্তির দিন ঘোষণা

শেয়ার করুন
Bahubaliএটিএন টাইমস ডেস্ক:
২০১৫ সালে ভারতীয় সিনেমার ইতিহাসে এক অনন্য অধ্যায় সৃষ্টি করে মুক্তি পেয়েছিল এসএস রাজামৌলী পরিচালিত দক্ষিণ ভারতের সিনেমা বাহুবলী। এই সিনেমাটি একইসঙ্গে ইংরেজি বাদে বহু ভারতীয় ভাষায় মুক্তি পায়। গতবছরের সেরা সিনেমাগুলির একটি ছিল এই সিনেমা।

বাহুবলী মুক্তির পর একটি প্রশ্ন রেখে সিনেমাটি শেষ হয়। তা ছিল, কাটাপ্পা বাহুবলীকে কেন মেরেছিল? এই প্রশ্ন ও অসীম প্রত্যাশা নিয়ে এবার বাহুবলীর দ্বিতীয় ভাগ অর্থাৎ সিকোয়েল মুক্তি পেতে চলেছে আগামী বছরের ২৮ এপ্রিল।

এইদিনে বাহুবলীর সিকোয়েল মুক্তি পেতে চলেছে বলে জানিয়েছেন পরিচালক করণ জোহর। এইবছরেই মুক্তির কথা থাকলেও বাহুবলীর মৃত্যুরহস্য সমাধান করতে রাজামৌলী আরও একটি বছর সময় বেশি নিয়ে নিয়েছেন। বাহুবলী ২-এর প্রযোজনার সঙ্গে এবারও যোগ দিয়েছে ধর্ম প্রোডাকশন ও এএ ফিল্মস প্রোডাকশন হাউস। এবারও নতুন কিছুর আশা দর্শকরা করতেই পারেন।

সিনেমা নিয়ে টুইটারে জানানোর সময় রীতিমতো আত্মবিশ্বাসী করণ জোহরও। ২০১৫ সালে বাহুবলীর প্রথম ভাগ ঈদের আগে মুক্তি পেয়েছিল। আর বাহুবলী ২ মুক্তি পাচ্ছে পরশুরাম জয়ন্তীর সময়ে। এই দিনটি সেভাবে কোনও বিশেষ দিন নয়। তবুও কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছিল তার উত্তর খুঁজতে দর্শকেরা নিশ্চয়ই সিনেমা হলে ভিড় করবেন সেই আশা নিয়েই সম্ভবত মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

বাহুবলী ২-এও প্রভাস, রানা দাগ্গুবতী, অনুষ্কা শেট্টি, সত্যরাজ, তমন্না ভাটিয়া, সুদীপ, রাম্যা কৃষ্ণণ, নাসের, শ্রিয়া শরণ, রোহিনীর মতো অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন।