বার্সার ফেসবুক পাতায় বাংলায় পোস্ট!

বার্সার ফেসবুক পাতায় বাংলায় পোস্ট!

শেয়ার করুন

ghসাইফুল ইসলাম রিয়াদ:

কিভাবে দর্শক-ফ্যানদের আকৃষ্ট করতে হয় ফুটবল ক্লাব জায়ান্ট বার্সেলোনা মনে হয় ভাল করেই জানে। মেসি নেইমারদের মাঠের প্রাণ জুড়ানো খেলা ছাড়াও যে দর্শকদের ভালবাসা পাওয়া যায় সেটা আজ দেখিয়ে দিয়েছে বার্সেলোনা। সামজিক যোগাযোগের বড় মাধ্যম ফেসবুকে বার্সেলোনা তাদের অফিসিয়াল পেইজে বাংলায় পোস্ট দিয়ে প্রকৃত পক্ষে বাংলাদেশিদের হৃদয় জয় করে নিয়েছে।

বার্সেলোনা বিকাল ৫টার দিকে ‘আজ কেমন বোধ করছো’ ক্যাপশন মেসির বুনো উদযাপনের একটি ছবি পোস্ট দেয়। সাথে সাথেই পোস্টটি ভাইরাল হয়ে যায়। এক ঘন্টার ব্যবধানে প্রায় চার হাজার বার শেয়ার হয় পোস্টটি। খেলাপ্রেমী বাংলাদেশিরাও মন্তব্যের ঘরে বার্সেলোনাকে প্রশংসার বৃষ্টিতে ভাসিয়েছে। বার্সেলোনা সমর্থকদের ফেইসবুক ওয়ালে ঘুরছে এই পোস্টের স্ক্রিনশট।

tthuরুশাদ রাসেল নামক একজন লিখেন, ‘অসাধারণ অনুভব করছি। ভিন দেশি পছন্দের এক ক্লাবের অফিশিয়াল পেজে এমন পোস্ট! ভাবতেই ভালো লাগছে। বার্সাকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা’। এছাড়া বাংলাদেশে ফেইসবুক সেলিব্রেটি হিসেবে খ্যাত আরিফ আর হোসাইনও মন্তব্যের ঘরে বার্সাকে ধন্যবাদ দিয়ে কৃতজ্ঞতা জানান।

সামজিক যোগাযোগ মাধ্যমে খুব সক্রিয় ফুটবল প্রেমীরা। এ সক্রিয়তাকেই কাজে লাগিয়েছেন বার্সেলোনা। বার্সা-রিয়াল সমর্থকদের মাঝে প্রায়ই বাকযুদ্ধ হয় ফেইসবুকে। আজকের এই পোস্টটি দুই পক্ষের জন্য নিঃসন্দেহে হট পিক হয়ে দাঁড়াবে। তবে বার্সেলোনার ফেইসবুক পেইজে বাংলায় লেখা এই পোস্ট ফুতটবল প্রেমীদের নিকট তাদের ভালবাসার প্রতিদান হিসেবেই মন হবে।