শরীয়তপুরে কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা

শরীয়তপুরে কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার লাকাচুয়া গ্রাম থেকে শাহিদা আক্তার নিপা (১২) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিয়ে একটি খালের পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের মানিক সরদারের মেয়ে। ওই কিশোরীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ পরিবারের। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মিজান বাঘা নামে এক ব্যক্তিকে আটক করেছে।

গোসাইরহাট থানা ও গ্রামবাসী সূত্র জানায়, গোসাইরহাট উপজেলার লাকাচুয়া গ্রামের মানিক সরদারের মেয়ে শাহিদা আক্তার নিপা। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে প্রতিবেশীর কাছ থেকে গরুর দুধ আনার জন্য সে বের হয়। কয়েক ঘন্টা পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় স্বজন রাতাকে খুঁজতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে গ্রামের মানুষ জানায় শাহিদার বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে একটি খালের পাড়ে তার দেহ পরে আছে। পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের মিজান বাঘা নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মিজান বাঘা শাহিদার খালাত বোনের স্বামী। সে ওই গ্রামের আব্দুররব বাঘার পুত্র।

শাহিদার বাবা মানিক সরদার বলেন,আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমার কারো সাথে কোন শত্রুতা ছিলনা। তাহলে কেন আমার মেয়েকে হত্যা করা হল। আমি হত্যা কারীদের বিচার চাই।

গোসাইরহাট থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন বলেন, মেয়েটি কে এবং কিভাবে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন না পেলে বোঝা যাবেনা। মেয়েটির এক আত্মীয়কে সন্দেহ ভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে।