মৌলভীবাজারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ জন নিহত

মৌলভীবাজারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ জন নিহত

শেয়ার করুন

Moulovibazar Crossfire

।। মৌলভীবাজার প্রতিনিধি ।।

মৌলভীবাজারের কমলগঞ্জের মিতরিঙ্গা চা বাগান এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছে। এরা হচ্ছে-তোফায়েল ও শহীদ। দু’জনই কমলগঞ্জের  কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলোচিত নাজমুল হত্যা মামলার আসামি।

র‌্যাবের দাবি, শনিবার গভীর রাতে মিতরিঙ্গা চা বাগান এলাকায় কয়েকজন সন্ত্রাসী অবস্থানের খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়।

শ্রীমঙ্গল ক্যাম্পের আধিনায়ক বসু দত্ত চাকমা জানান, এসময় র‌্যাবের তিন সদস্য আহত হয়।

কমলগঞ্জের চৈত্রঘাটে গত ৩১ অক্টোবর রবিবার দুপুরে সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে করে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নেতা নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেন। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের উইম্যান্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুলের মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন নিহত নাজমুল হাসানের বড় ভাই শামসুল হক বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

এ ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। ফুটেজে দেখা যায়, কালো একটি মাইক্রোবাসে আসা ৯ ব্যক্তি নাজমুলকে ধাওয়া করে। একপর্যায়ে নিজ বাড়ির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়ে যায় নাজমুল। তখন নাজমুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় ওই ৯ সন্ত্রাসী।