ভ্যালেন্সিয়ার সাথে ড্র করে পয়েন্ট খোয়ালো বার্সা

ভ্যালেন্সিয়ার সাথে ড্র করে পয়েন্ট খোয়ালো বার্সা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:

স্প্যানিশ ফুটবল লিগ লা লিগায় পয়েন্ট হারিয়েছে জায়ান্ট বার্সেলোনা। ভ্যালেন্সিয়ার সাথে ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি। ফলে লিগে এখন পর্যন্ত অপরাজিত থাকলো দুই দলই। এস্তাদিও মেস্তালায় শুরু থেকেই আক্রমনে ছিলো পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল। ৩০ মিনিটে রেফারির ভুলে গোল বঞ্চিত হয় বার্সেলোনা।

ডি-বক্সের বাইরে থেকে লিওনেল মেসির জোরালো শট বল ভ্যালেন্সিয়ার গোলরক্ষক তেতোর দুই পায়ের মাঝখান দিয়ে গোললাইন পেরিয়ে গেলেও রেফারির চোখ এড়িয়ে যায়। টিভি রিপ্লেতেও পরিষ্কার দেখা যায়, গোললাইনের ভেতরে বল এক ড্রপ খাওয়ার পর গোলরক্ষক তা ফেরান।

এরপর প্রথমার্ধে আরো কিছু আক্রমন সাজায় মেসি-সুয়ারেজরা। বার্সার আক্রমনের মাঝেই প্রথম এগিয়ে যায় স্বাগতিক ভ্যালেন্সিয়া। ৬০ মিনিটে হোসে গায়ার বাড়ানো বল টোকা দিয়ে জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড রদ্রিগো। ৮২ মিনিটে সমতায় ফেলে বার্সা। মেসির বাড়ানো বলে কাছ থেকে দারুণ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন জর্দি আলবা।

শেষ পর্যন্ত আর কেউই গোল না পাওয়ায় ১-১ সমতায় শেষ হয় ম্যাচ। ড্র করলেও ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকলো বার্সেলোনা। আর ৩১ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়ার অবস্থান দুই নম্বরে।