পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ নিহত ২, প্রতিবাদে সড়ক অবরোধ

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ নিহত ২, প্রতিবাদে সড়ক অবরোধ

শেয়ার করুন

Pirojpur Photo- Road Accdient।। পিরোজপুর প্রতিনিধি ।।
পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব সহ এক ভ্যান চালক রাকিব নিহত হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ী এলাকায় ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের একটি বাস ইঞ্জিন চালিত একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিহতদের বহনকারী অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হলে এ ঘটনা ঘটে।

অটোরিক্সায় থাকা শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের স্ত্রী ও পুত্রকে গুরুত্বর আহতাবস্থায় বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক মশিউর রহমান রাজিব পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

Pirojpur Picture - Teacher Rajib নিহত শিক্ষকের চাচা কাজী রেজাউল জানান, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও তার সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটো রিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিক্ষক রাজিব সহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে খুলনা পৌছালেই প্রথমে শিক্ষক রাজিব ও পরে ভ্যানা চালক রাকিবের মৃত্যু হয়।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালককে আটকের জন্য অভিযান চলছে।

এদিকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের সড়ক দুর্ঘটনায় নিহতের সাথে জড়িতদের আটকের দাবীতে রাত ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আ লিক মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

বৃহস্পতিবার সকালে শিক্ষক কাজী মশিউর রহমান এর প্রথম নামাজে জানাজা পিরোজপুরে অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ তার কর্মস্থল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিয়ে যাওয়া হয়। সেখানে দিত্বীয় জানাজা শেষে বিকালে তার মরদেহ নিজ বাড়ী পিরোজপুরের সিকদার মল্লিক ইউনিয়নে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।