পিরোজপুরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

পিরোজপুরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

শেয়ার করুন

 

SHUVO=01

।। পিরোজপুর প্রতিনিধি ।।

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ মারা গেছে। ঢাকার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টায় শুভর মৃত্যু হয়।
পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ফয়সাল মাহবুব শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদা’র পুত্র। তিনি পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ছিলেন।

জানাযায়, গত ৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে মোঃ তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাত সাড়ে সাতটার দিকে শহরে ফিরছিল নৌকা প্রতীকের সমর্থক দলীয় নেতাকর্মীরা। ফেরার পথে ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও: নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের সাথে তাদের সংঘষে গুলিবিদ্ধ হয় ফয়সাল মাহাবুব শুভ। পরে গুলিবিদ্ধ শুভকে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয়।

পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শংকরপাশা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনেরর ভাই মোফাজ্জেল হোসেন মল্লিক তপন বাদী হয়ে ৮ নভেম্বর সোমবার সন্ধায় একটি মামলা দায়ের করেন। এরপর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদকের পদ থেকে নাসির উদ্দিন মাতুব্বরকে বহিস্কার করা হয়।

পুলিশ এ ঘটনায় মামলার প্রধান আসামী বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে গ্রেপ্তার করে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মাসুদুজ্জামান।