নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে ২ আনসারকে কুপিয়ে জখম

নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে ২ আনসারকে কুপিয়ে জখম

শেয়ার করুন

Noakhali Ansar
।। নোয়াখালী প্রতিনিধি ।।

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান ফটকে দায়িত্বরত দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। ঘটনার প্রতিবাদে হাসাতাল প্রাঙ্গনে কর্মবিরতী পালন করে বিক্ষোভ করেছে চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা।

আহতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর।

মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে হাসপাতালের প্রধান গেইটে জনম্মুখে এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জেনারেল হাসপাতালের মূল গেটের সামনে যত্রতত্র সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন ঢুকে পড়ায় আনসার সদস্যদের সামাল দিতে বেগ পেতে হয়। এসব যানবাহন তারা ভিতরে প্রবেশ করতে দেয় না। বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হাসপাতালের গেট দিয়ে সিএনজি-অটোরিকশা ভিতরে ঢুকানোর চেষ্টা করলে দুই আনসার তাদের বাধা দেয়।

এর কিছুক্ষণ পর দুর্বৃত্তরা আনসারদের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাদের দু’জনকে এলোপাতাড়ি পিটিয়ি ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানিয়েছে আহত আনসার সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হবে। তাদের দুই জনের পেটে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।