নরসিংদীর রায়পুরায় পুলিশের গাড়িতে হামলা ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়ে ২...

নরসিংদীর রায়পুরায় পুলিশের গাড়িতে হামলা ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত,পুলিশ ও আনসার সহ আহত ১০

শেয়ার করুন

।। নরসিংদী প্রতিনিধি ।।

নরসিংদীর রায়পুরায় পুলিশের গাড়িতে হামলা করে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়ে সি এন্ড জি চালক আরিফ(২৪)নামে ১ জন নিহত এবং হাসপাতালে গুলিবিদ্ব শরিফ(৩০) নামে আরো একজন নিহত হয়েছে। ওই সময় পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও আনসার সদস্য সহ আরো ১০ জন আহত হয়েছে। রোববার রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ (২৪) শিবপুর যোশর জাঙ্গারটেক গ্রামের মৃত চান মিয়ার ছেলে এবং নিহত শরিফ একজন মেম্বার প্রাথীর সমর্থক। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, রায়পুরার উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার সরকারী প্রাথীমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গননার পর ৮ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী আব্দুল ওহাব পরাজিত হয়। গননার পর ফলাফল মেনে নেয়নি ওহাবের ছেলে। সে উত্তেজিত হয়ে কেন্দ্র থেকে বের হয়ে যায়। কিছুক্ষন পর অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পুলিশের গাড়ীতে হামলা চালায়। ওই সময় নিরাপত্তায় থাকা পুলিশ সদস্য শাহিনুর ইসলাম সরকারী মালামাল ও ব্যালট বাক্স রক্ষায় পরপর ১৬ রাউন্ড ফাকা গুলি বর্ষন করে। এসময় ধওয়া পাল্টা ধাওয়া ও এলোপাথারী গুলিতে পুলিশের রিকুজিশন করা সিএনজির ড্রাইভার আরিফ নিহত হয়েছে। ওই সময় গ্রামবাসীর পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও আনসার সদস্য সহ আরো ১০জন আহত হয়।পরে গুলিবিদ্ধ শরিফকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ সাহেব আলী পাঠান বলেন,হট্রগোলের খবর পেয়েছি। আমার খোজ নিচ্ছি। নিহতের বিষয়ে এখনো কিছু জানি না।