জামালপুর মাদ্রাসা থেকে নিখোঁজ ৩ ছাত্রী ঢাকায় উদ্ধার

জামালপুর মাদ্রাসা থেকে নিখোঁজ ৩ ছাত্রী ঢাকায় উদ্ধার

শেয়ার করুন

Jamalpur Madrasa Students
।। জামালপুর প্রতিনিধি ।।
জামালপুরের আবাসিক মাদ্রাসা থেকে নিখোঁজ ৩ শিশু শিক্ষার্থীকে ঢাকার মান্ডা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে মুগদা এলাকার এক রিকশা চালকের বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

জামালপুরের ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান, তিন বান্ধবী মাদ্রাসা থেকে পালিয়ে জামালপুর থেকে ট্রেনে ঢাকার কমলাপুর রেলস্টেশনে নামে। এরপর তারা একটি রিকশায় ওঠে। রিকশা চালক রাজা মিয়া তাদের গন্তব্য কোথায় জানতে চাইলে তারা বলতে পারছিলনা। পরে রাজা মিয়া তিনজনকে মান্ডায় তার ভাড়া বাসায় নিয়ে রাখেন। এর মধ্যে দু’জনকে একটি পোশাক কারখানায় কাজও দিয়েছিলেন তিনি

এদিকে পুলিশ তাদের খুঁজতে বিভিন্ন স্থানে তথ্য-প্রযুক্তির সহায়তা নেয়। এক পর্যায়ে কমলাপুর রেলস্টেশনের গত তিন দিনের সিসিটিভি ফুটেজ দেখে এই তিনজনকে শনাক্ত করে পুলিশ। পরে রিকশা চালক রাজা মিয়ার বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

গত রোববার ভোররাতে ইসলামপুর উপজেলার সভূকুড়া এলাকার দারুত তাক্বওয়া মহিলা মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির তিন ছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনায় তিন ছাত্রীর বাবা থানায় সাধারণ ডায়েরি করার পর মাদ্রাসার দুই শিক্ষিকাসহ ৪ জনকে আটক করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে আছেন।