জাঁকজমক পূর্ণ আয়োজনে ভেল্লা অ্যাসথেটিক্সের শুভ উদ্ভোধন

জাঁকজমক পূর্ণ আয়োজনে ভেল্লা অ্যাসথেটিক্সের শুভ উদ্ভোধন

শেয়ার করুন

vella aesthetics

সাইফুল ইসলাম রিয়াদ:

মংগলবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় শুভ উদ্ভোধন হল ভেল্লা অ্যাসথেটিক্সের। কেক কাটার মাধ্যমে শুভ উদ্ভোধন করেন মডেল-অভিনেত্রী লাক্স সুন্দরী আজমেরী হক বাঁধন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মডেল ও টিভি অভিনেত্রী আইরিন আফরোজ, মেকাপ আর্টিস্ট জাহিদ খান, অভিনেতা আলিফ চৌধুরী এবং ইউটিউবার-অভিনেতা জাকী জারিফ আব্দুল্লাহ সহ মিডিয়া জগতের অনেকে।

কেক কাটার পর অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে বাঁধন ভেল্লা অ্যাসথেটিক্সের কর্ণধার দিলরুবা সুমাইয়াকে ধন্যবাদ জানান এরকম অভিনব পদ্ধতি বাংলাদেশে প্রথমবারের মত শুরু করার জন্য। এছাড়া আইরিন আফরোজ ভেল্লা অ্যাসথেটিক্স কর্তৃপক্ষকে অভিবাদন জানিয়েছেন এরক জাঁকজমক একটি অনুষ্ঠানে আমন্ত্রণ করার জন্য।

ভেল্লা অ্যাসথেটিক্স হল ভেল্লা হেলথ কেয়ার লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। বাংলাদেশে যেটার কার্যক্রম শুরু হয়েছে থিংক বিউটিফুল শিরোনামে।

কী কী চিকিৎসা দেওয়া হয় জানতে চাইলে ভেল্লা অ্যাসথেটিক্সের ম্যানেজিং ডিরেক্টর ডাক্তার দিলরুবা সুমাইয়া জানান, ভ্রু সমস্যা, চুল পড়া, ঠোঁট বাঁকিয়ে যাওয়া, ঠোঁট কালো হয়ে যাওয়াসহ সৌন্দর্য বর্ধনের কাজ করা হয়। এ সেমি-পার্মানেন্ট মেকাপ পদ্ধতি ৩ বছর পর্যন্ত থাকবে। অর্থাৎ তিন বছর কোনো সমস্যাই হবেনা।