ছয় জেলায় কথিত বন্দুকযুদ্ধে নিহত আট

ছয় জেলায় কথিত বন্দুকযুদ্ধে নিহত আট

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

দেশের ছয় জেলায় বন্দুকযুদ্ধে আট মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এরমধ্যে র‌্যাব ও পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, রাজশাহী, টাঙ্গাইল ও নরসিংদীতে ৫ জন নিহত হন। আর যশোরে নিজেদের মধ্যে বন্দুক যুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

মাদক বিরোধী অভিযানে ঝিনাইদহে ৩ র‌্যাব সদস্য ও চুয়াডাঙ্গায় ৩ পুলিশ সদস্য আহত হন।

র‌্যাব-১২ এর অধিনায়ক আব্দুল আহাদ জানান, রোববার রাতে মাদকের চালান লেনদেনের খবরে তাদের একটি দল টাঙ্গাইলের ঘাটাইলে ইটভাটার পাশে অভিযানে যায়। এ সময় গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী শবদুল নিহত হন।

অন্যদিকে, চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জোনাব আলী নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ২টি কার্তুজ, ৩টি রামদা এবং ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, যশোরের শেখহাটি ও খোলাডাঙ্গায় ২ দল মাদক ব্যবসায়ীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।র‌্যাব ঘটনাস্থল থেকে অস্ত্র , গুলি ও ইয়াবা উদ্ধার করে।