চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ছেলে নিহত, বাবা আহত

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ছেলে নিহত, বাবা আহত

শেয়ার করুন

Chuadanga accident
।। চুয়াডাঙ্গা প্রতিনিধি ।।

চুয়াডাঙ্গার জীবননগরে ট্রাকের ধাক্কায় ছেলে নিহত ও বাবা  গুরুতর  আহত হয়েছেন। আজ বুধবার সকাল ৯টার দিকে  জীবননগর উপজেলার পাথিলা কৃষি ফার্মের  প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোর  মানিক হোসেন ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার  পোড়াপাড়া গ্রামের বাবলুর রহমানের ছেলে। অপরদিকে গুরুতর আহত বাবা  বাবলুর রহমানকে উদ্ধার করে  যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, আজ বুধবার সকাল ৯ টার দিকে  স্বরুপপুর গ্রামের বাবলুর রহমান ও  তার ছেলে মানিক হোসেন পাখিভ্যানযোগে (ব্যাটারি চালিত অটোরিকশা) বাড়ি থেকে জীবননগরে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে পাখিভ্যান থেকে  ছিটকে পড়ে ছেলে মানিক হোসেন ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনায় বাবা বাবলুর রহমান গুরুতর আহত হওয়ায় স্থানীয়রা তাকে  উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে ।

জীবননগর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মানিক হোসেনের লাশ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে।