কুষ্টিয়ায় যুবককে ঘুম থেকে ডেকে পরিবারের সদস্যদের সামনে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় যুবককে ঘুম থেকে ডেকে পরিবারের সদস্যদের সামনে গুলি করে হত্যা

শেয়ার করুন

kustia-1416640246

।। কুষ্টিয়া প্রতিনিধি ।।
কুষ্টিয়ায় রাজু আহম্মেদ (৩৭) নামে এক যুবককে ঘুম ডেকে তুলে পরিবারের সদস্যদের সামনে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সদর উপজেলার দরবেশপুর গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটেছে। রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মন্ডলের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।
নিহতের পরিবার সুত্রে জানা গেছে, প্রতিদিনের মত রাজু বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলন। হঠাৎ করে প্রতিপক্ষের লোকজন পুরো বাড়ি ঘিরে ফেলে। পরে তারা রাজুকে তার ঘর থেকে ঘুম থেকে ডেকে তুলে মাথায় গুলি করে। গুলিবিদ্ধ রাজুকে পরিবারের সদস্যরা উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
হত্যার ঘটনায় কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, কয়েক মাস ধরে দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় মামুন ও বক্কার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। ধারনা করা হচ্ছে তারই জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত রাজু আহম্মেদ মামুন গ্রুপের সমর্থক বলে জানিয়েছেন তিনি। হত্যার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ওসি সাব্বিরুল আলম।