কিশোরী গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা!

কিশোরী গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা!

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

শরীয়তপুরে এক কিশোরী গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা করেছে শ্বশুরবাড়ি লোকজন। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে রাস্তা নেমেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।  জান্নাতুল ফেরদৌসী, অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রী।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার হাটুরিয়া পাঁচকাঠি গ্রামের নুরুল ইসলামের মেয়ে। খলিলুর রহমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্রী ছিল সে। ৭ মাস আগে, একই গ্রামের প্রভাবশালী আব্দুর রাজ্জাক দেওয়ানের ছেলে নোমান সিদ্দিক, মাদ্রাসায় যাওয়ার পথে জান্নাতুল অপহরণ করে ধর্ষণ করে।

স্থানীয়রা বখাটে নোমানের সাথেই বিয়ে দিয়ে ঘটনা ধামাচাপা দেয়। বিয়ের পর থেকেই কিশোরী মেয়েটার ওপর চলতে থাকে স্বামী, শ্বশুর-শাশুড়ির নির্মম নির্যাতন। সারা রাত বাইরে ফেলে রেখে, ১৫ জুন সকালে  নির্যাতন করে ও  বিষ খাইয়ে হত্যা করা হয় জান্নাতুলকে।

মেয়ে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন ডেকেও কথা বলতে পারছিলেন না শোকাহত পরিবারটি। বিক্ষুব্ধ হয়ে উঠেছেন এলাকাবাসীও। জান্নাতুল হত্যার প্রতিবাদে রাস্তায় নেমেছেন তারা। ৭ জনকে আসামি করে জান্নাতুল ফেরদৌসীর বাবা গোসাইরহাট  থানায় হত্যা মামলা করেছেন। একজন আটকও হয়েছে। এখন পোস্টমর্টেম রির্পোটের জন্য অপেক্ষা করছে থানা পুলিশ।