ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক সোহেল রানাকে দেশে ফিরিয়ে আনা হবে- ডিএমপি কমিশনার

ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক সোহেল রানাকে দেশে ফিরিয়ে আনা হবে- ডিএমপি কমিশনার

শেয়ার করুন
DMP
।। নিজস্ব প্রতিবেদক ।।
গ্রাহকের কয়েকশো কোটি টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত ই-কমার্স প্লাটফর্ম ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) পুলিশের কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম।রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।ডিএমপি কমিশনার আরো বলেন, সোহেল রানার বিরুদ্ধে ভারতে মামলা হওয়ার কারণে তাকে দেশে ফিরিয়ে আনা যাবে কি-না তা নিশ্চিত না। তবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে বিএসএফকে চিঠি দিয়ে তাকে দেশে ফিরিয়ে আনা সম্ভব। তাকে আইনগত প্রক্রিয়ায় ফিরিয়ে আনার  চেষ্টা চলছে।

ডিএমপি কমিশনার আরও বলেন, অভিযুক্ত পরিদর্শকের ব্যাপারে পুলিশ তদন্ত শুরু করেছে। রিপোর্ট পেলে শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার ভারতীয় গণমাধ্যমে জানা যায়, ভারতে অনুপ্রবেশের অভিযোগে শুক্রবার কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে সোহেল রানা নামে এক বাংলাদেশিকে আটক করে বিএসএফ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিএসএফের হাতে আটক সোহেল রানা গ্রাহকের কোটি কোটি টাকা আত্মসাৎকারী বহুল আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের পৃষ্ঠপোষক। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। বনানী থানার এই পুলিশ পরিদর্শকের বোন ও ভগ্নিপতি ই-কমার্স প্রতিষ্ঠান ‘ই-অরেঞ্জ’ পরিচালনা করতেন।