অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার পথে গুলিতে নিহত ৫

অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার পথে গুলিতে নিহত ৫

শেয়ার করুন

Rangamati naniarsor up zila chairman shakti man chakma pic-03-05-18

নিজস্ব প্রতিবেদকঃ

রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার পথে সন্ত্রাসীদের গুলিতে ৫ জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরো ৮জন। নিহতদের মধ্যে ইউপিডিএফের সংস্কার গ্রুপের প্রধান তপন জ্যোতি চাকমা বর্মা রয়েছেন।

রাঙামাটির নানিয়ারচরে পারিবারিক শ্মশানে উপজেলা চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এমএন লারমা নেতা শক্তিমান চাকমার অন্ত্যোষ্টিক্রিয়ায় যোগ দিতে, সংগঠনের নেতাকর্মীরা খাগড়াছড়ি থেকে মাইক্রোবাসে করে রওনা হয়েছিলেন।

রাঙামাটি-খাগড়াছড়ি সীমান্তের কাছে বেতছড়ি এলাকায় তাদের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুর্বত্তরা।েএতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। গুলিবিদ্ধ হন আরো ১০ জন। তাদের খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানোর পথে আরো ২ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন ইউপিডিএফের সংস্কার গ্রুএপর প্রধান তপন জ্যোতি চাকমা বর্মা, সুজন চাকমা, সেতুলাল চাকমা ও মাইক্রোবাস চালক মোহাম্মদ সজীব। অবস্থার অবনতি হওয়ায় আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।

পুলিশ জানিয়েছে, দায়ীদের ধরতে অভিযান চালানো হবে। আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বৃহস্পতিবার সকালে বাসা থেকে মোটর সাইকেলে করে সহকারী রূপম চাকমাকে নিয়ে, নিজ কার্যালয়ে যাচ্ছিলেন শক্তিমান চাকমা। কার্যালয়ের সামনে দুইজন অস্ত্রধারী তাদের গুলি করে।

এতে ঘটনাস্থলেই মারা যান শক্তিমান চাকমা।