চালু হচ্ছে এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড

চালু হচ্ছে এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা প্রথমবারেরমত প্রবর্তন করতে যাচ্ছে ‘এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৭’। ২০১৭ সালে দেশের টেলিভিশন, সংগীত, এবং চলচ্চিত্র বিভাগে বছরের শ্রেষ্ঠ ভুমিকা বিবেচনা পূর্বক এই পুরস্কার বিতরণ করা হবে।

এখন থেকে প্রতি বছরে এই পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৭ ডিসেম্বর ২০১৭ ইন্টারন্যাশনাল কনভেনসন সিটি বসুন্ধরার নবরাত্রীতে অনুষ্ঠেয় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটি আয়োজন করছে চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানের আয়োজন প্রসঙ্গে চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট-এর সিইও অনন্যা রুমা জানান, প্রস্তুতি চলছে।

এই অনুষ্ঠানের মাধ্যমে এটিএন বাংলা দেশের সংস্কৃতিক অঙ্গণে একটি নতুন ভূমিকা রাখবে। যা সবার কাছেই আনন্দের একটি বিষয় হবে বলে বিশ্বাস করি আমি। ‘এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ অনুষ্ঠানটি আগামী ৩১ ডিসেম্বর রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার করা হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন মুকাদ্দেম বাবু ও রুমানা আফরোজ।