আগুন ঝরা ফাগুনে ভালবাসার জয়গান

আগুন ঝরা ফাগুনে ভালবাসার জয়গান

শেয়ার করুন

love

টাইমস ডেস্ক:

আগুন ঝরা ফাগুনের আগমনীতে মন ভালোবাসাবাসিতে হাসবে এমনটাই স্বাভাবিক। বছর ঘুরে আবারো ১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালোবাসা দিবস। কিন্তু, ভালোবাসা কি আর একটা দিনের? তবুও বসন্তের আবেশময় এদিন, প্রেমিক হৃদয় সুর তোলে চির-আরাধ্যে ভালোবাসার জয়গান।

প্রিয় সেই ক্ষণ, যে ক্ষণ ভালোবাসার। বসন্তের নতুর রঙে, প্রকৃতি সেজেছে ভালোবাসার রঙিন আবেশে। শিশির ঝরিয়ে হৃদয়বনে উতোল চঞ্চল গুঞ্জরণ ছড়িয়ে দখিন হাওয়া। ভালোবাসা নামের মানবিক সব সম্পর্কের বিনিসুতোই যদি না থাকতো তবে আর মানুষইবা কিসে?

ভালোবাসার রঙে রঙিন সবাই। ভালোবাসার এ দিনে মনের যত বাসনা, না-বলা কথা ডালপালা মেলে ছড়িয়ে পড়বে বসন্তের হাওয়ায়। আর প্রেমপিয়াসি হৃদয়ের কাছে ভালোবাসা দিবস যে বাড়তি রং ছড়াবে তা কি আর বলে বোঝানো সম্ভব।

spring

তবে ভালোবাসার এমন মূহুর্তে পাশে বসে একান্তে নিজেদের মাঝে থাকায় কিন্তু আর একান্ততা নেই। সেখানেও এখন সেলফির ভেলকি আর সামাজিক যোগাযোগ মাধ্যমের ডালপালা।

আজ উড়বে ভালবাসার বর্ণিল প্রজাপতি আর ভ্রমরের ঝাঁক যে শুধু এমন কপোতকপতীর তা কিন্তু নয়। এমন আড্ডা জানান দেয়, ভালোবাসায় বন্ধুদের শেকড়টা কত গভীরে।

ভালোবাসা কখনো প্রকাশ্য কখনো লুকানো। জীবনের গতি নিয়ামকও এই ভালোবাসা। আর তাইতো মানুষও বেচে থাকে ভালোবাসায়। সুন্দর জীবন, সুখী জীবনের প্রত্যাশা।