নির্বাচন বাতিল করে আমাকে বিজয়ী ঘোষণা করা উচিত: ট্রাম্প

নির্বাচন বাতিল করে আমাকে বিজয়ী ঘোষণা করা উচিত: ট্রাম্প

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আগামী ৮ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এর আগে রিপাবলিকান এবং ডেমোক্রেট প্রেসিডেন্টপ্রার্থী উভয়ই সুইং স্টেটগুলোতে নিজ নিজ প্রচারণায় ব্যস্ত সময় পার করছনে।

বৃহস্পতিবার ডোনাল্ড ট্রাম্প ওয়াইহোতে এবং হিলারি ক্লিনটন নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন। আবার এবার সরাসরি ট্রাম্পের সুনাম করলেন মার্কিন প্রতিপক্ষ দেশ রাশিয়ার সরকার প্রধান পুতিন। বিস্তারিত জানাচ্ছেন নিশীথ সূর্য।

আর মাত্র দু’সপ্তাহ বাকি। তারপরই হোয়াইট হাউজের সিংহাসন দখল যুদ্ধে নামবেন রিপবালিকান ট্রাম্প আর ডেমোক্রেট হিলারি। ডেমোক্রেট শিবিরে বড় ধরনের চিন্তার রেখা তৈরী করতে না পারলেও সুইং স্টেটগুলোতে ডোনাল্ড ট্রাম্পের ধীরে ধীরে অবস্থান তৈরী করার আভাস পাওয়া যাচ্ছে।

ঠিক এরকম সময়ে ওয়াইহো অঙ্গারাজ্যে এক নির্বাচনি জনসভায় আবারো একটি পাঞ্চ লাইন ব্যবহার করেন ট্রাম্প। আসন্ন নির্বাচন বাতিল করে তাকে বিজয়ী ঘোষণা করা উচিত।
বলে নিজেই গেয়ে উঠলেন নিজের জয়গান।

বৃহস্পতিবার ওহাইহো অঙ্গরাজ্যের একটি নির্বাচনি জনসভায় এ মন্তব্য করেন তিনি। ট্রাম্পের মতে হিলারির নীতি এতটাই খারাপ যে ভোট নেওয়ার কোনো কারণ ভেবে পাচ্ছেন না তিনি। এসময় হিলারিকে কম শক্তির প্রতিদ্বন্দ্বী বলেও উপহাস করেন ট্রাম্প।

এছাড়া আসন্ন নির্বাচনে ভারতীয় বংশোদ্ভূত আমেরিকানদের নিজের পক্ষে নেওয়ার জন্য নতুন বিজ্ঞাপন তৈরি করেছেন ট্রাম্প। বিজ্ঞাপনে ট্রাম্প বলেন, তিনি ভারতকে ভালোবাসেন। হিন্দুদের ভালোবাসেন। তিনি প্রেসিডেন্ট হলে ভারতের সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে। বিজ্ঞাপনচিত্রে ট্রাম্প হিন্দিতেও কিছু বলার চেষ্টা করেছেন।