খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আদালতের অনুমতি না নিয়ে বিদেশে যাওয়ায় খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারির জন্য আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। সকালে, রাজধানীর বকশিবাজারে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার শুনানির দিন ধার্য্য ছিল।

মামলার কার্যক্রমের শুরুতেই, অনুমতি ছাড়া খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টি, অাদালতের নজরে অানেন দুদকের আইনজীবী। বিচারক ডক্টর মোহাম্মদ আখতারুজ্জামান আবেদনটি আমলে নেন। এ

ছাড়া এদিন জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় তদন্ত কর্মকর্তাকে পুনরায় জেরা করেন আসামিপক্ষের আইনজীবীরা। খালেদা জিয়ার জামিন বাতিল চেয়ে করা রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর শুনানি হবে ২৪ জুলাই। ওই দিন জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফ্যানেজ ট্রাস্ট দুর্নীতি মামলারও কার্যক্রম চলবে।

তাঁরা খালেদা জিয়ার জামিন বাতিল করে তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করতে আদালতে আবেদন জানান। বিচারক ডক্টর মোহাম্মদ আখতারুজ্জামান আবেদনটি আমলে নিয়ে, আগামী ২৪ জুলাই এর উপর শুনানির দিন ধার্য্য করেন। এছাড়া আজ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় তদন্ত কর্মকর্তাকে আবারো জেরা করেন আসামিপক্ষের আইনজীবীরা।