এটিএন বাংলার ঝালকাঠি প্রতিনিধি শ্যামল সরকারের পরলোকগমন

এটিএন বাংলার ঝালকাঠি প্রতিনিধি শ্যামল সরকারের পরলোকগমন

শেয়ার করুন

Jhalokathi atn correspondent dead

।। ঝালকাঠি প্রতিনিধি ।।
ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি শ্যামল চন্দ্র সরকার (৬৪) পরলোকগমন করেছেন। শুক্রবার রাত ৮টা ৫০ মিনিটে ঝালকাঠি শহরের টিঅ্যন্ডটি সড়কের নিজ বাসায় তাঁর মৃত্যু হয়। তিনি বেশ কিছুদিন ধরে কিডনি ও হৃদরোগে ভুগছিলেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন ঝালকাঠির সব সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শনিবার সকাল ১০টায় শ্রদ্ধা জানাতে তাঁর মরদহে নিয়ে আসা হয় ঝালকাঠি প্রেসক্লাব চত্বরে। সেখানে প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিনিট, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্যামল সরকার ঝালকাঠির উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পদ থেকে ২০১৮ সালে অবসরে যান। ‘ঝালকাঠির মুক্তিযুদ্ধ’ নামে একটি ইতিহাস সম্বলিত বই লিখেছিলেন তিনি।
তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

এছাড়াও জেলা আওয়ামীগ, বিএনপি, কমিউনিস্ট পার্টি, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, প্রগতি লেখক সংঘসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা শোকবার্তা দিয়েছেন।