১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে- পরিকল্পনা মন্ত্রী

১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে- পরিকল্পনা মন্ত্রী

শেয়ার করুন
MA Mannan
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি- ফাইল ফটো

।। সুনামগঞ্জ প্রতিনিধি ।।
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকার করোনা থেকে দেশের মানুষকে বাঁচাতে দিনরাত কাজ করছে। করোনা আক্রান্তের সেবা নিশ্চিত কেবল নয়, লকডাউনে অসহায় মানুষের বাড়ি বাড়ি সরকার খাবার পাটিয়েছে। আশা করি আগামী ১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।
মন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে, তা আর কোন সরকার করতে পারেনি, বাংলাদেশের এমন কোন জায়গা নেই, যে উন্নয়ন হয়নি, বিশেষ করে
প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওরা লে উন্নয়নের কাজ করছি। হাওরা লের মানুষকে প্রধানমন্ত্রী ভালবাসেন, এই অ লের মানুষও প্রধানমন্ত্রী ভালবাসেন। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্টটাইল ভোকেশনাল ইনস্টিটিউট স্থাপনের জন্য প্রকল্প এলাকা পরিদর্শন শেষে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এসব কথা বলেন।
পরে পরিকল্পনা মন্ত্রী ২ কোটি ১৩ লক্ষ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও ৫০ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবনের উদ্বোধন করেন।
বেলা ২ টায় তিনি জগন্নাথপুর উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে
এক সুধী সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব প্রমুখ।