কালিয়াকৈরে ককটেল বিস্ফোরণ ও কুপিয়ে আহত করে ৫ লাখ টাকা ছিনতাই

কালিয়াকৈরে ককটেল বিস্ফোরণ ও কুপিয়ে আহত করে ৫ লাখ টাকা ছিনতাই

শেয়ার করুন

গাজীপুর সংবাদদাতা।।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা বাজারে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একদল ছিনতাইকারী ককটেল ফাটিয়ে এক ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে। এ সময় ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ভান্নারা বাজারের মেঘ এন্টারপ্রাইজ নামক দোকানের মালিক লাবিব উদ্দিন দোকানের বেঁচা কেনা শেষে রাত সাড়ে ৯টার দিকে দোকানের সাড়ে পাঁচ লাখ টাকা একটি ব্যাগে ঢুকিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে পাশের কালাই ভিটা গ্রামের বাড়িতে যাচ্ছিল।

এ সময় ওই বাজারের বেলতলা নামক স্থানে পৌঁছালে ওই ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে দুটি মোটরসাইকেলে ৬ ছিনতাইকারী। পরে ছিনতাইকারীরা ৬-৭টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় এলাকার ব্যবসায়ীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। তারা ব্যবসায়ীকে ধারাল ছুরি দিয়ে কুপিয়ে আহত করার চেষ্টা করে। এ সময় ব্যবসায়ী কাছে থাকা পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে আশপাশের দোকানদার ব্যবসায়ীরা এগিয়ে এসে আহত লাবিব উদ্দিনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

আহত ব্যবসায়ী লাবিব উদ্দিনের চাচাত ভাই শাহিন হোসেন জানান, লাবিব উদ্দিন তার দোকানে বেচাকেনা শেষে দোকানের বেচা কেনার ৫ লাখ টাকা নিয়ে বাড়িতে যাচ্ছিল। এমন সময় ছিনতাইকারীর কবলে পড়ে। ছিনতাইকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তার কাছে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

মৌচাক পুলিশ ফাঁড়ির পুলিশ কর্মকর্তা এসআই আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনাস্থল তদন্ত করে বিস্তারিত জানাতে পারব।