সাফাতের বিরুদ্ধে আরও ধর্ষণের অভিযোগ তার সাবেক স্ত্রীর

সাফাতের বিরুদ্ধে আরও ধর্ষণের অভিযোগ তার সাবেক স্ত্রীর

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বড় ছেলে সাফাত আহমেদ- এর আগেও ধর্ষণ করেছে। সাফাতের সদ্য সাবেক স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসা এমন অভিযোগ করে বলেন দুই তরুণী ধর্ষণে তাকে জড়িয়ে অযথা বাড়াবাড়ি করলে অজানা অনেক তথ্যই বের হয়ে যাবে।

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের বড় ছেলে সাফাত আহমেদ। গত কয়েকদিন ধরে আলোচনায় আছেন বনানীতে দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায়। এখনো আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী গ্রেপ্তার করতে পারেনি ধর্ষণ মামলার এই আসামিসহ ৫ জনকে। তবে এসবের বাইরে এবার সাফাতের বিরুদ্ধে আরো ধর্ষণ ও নারী লাঞ্ছনার অভিযোগ আনলেন তার সদ্য সাবেক স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াশা।

মিডিয়া জগতের পরিচিত নাম পিয়াসার অভিযোগ-পরিকল্পিতভাবে দুই তরুণী ধর্ষণের পর, ঘটনা আড়াল করতেই সাফাতের বাবা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম তাকে জড়িয়ে নানা কথা বলছেন। যার কোনো ভিত্তি নেই।

সাফাতের এমন জীবনের জন্য বাবাকে দায়ী করে পিয়াসার প্রশ্ন-অপরাধীদের এখনো ধরা হচ্ছে না কেনো?। আরও বলেন-সাফাতকে সমাজে সুন্দরভাবে তৈরি করতে তার অবদানের কথাও। ২০১৫ সালের পহেলা জানুয়ারি সাফাত আহমেদের সঙ্গে বিয়ে হয় পিয়াশার।

এরপর তারা সুখে শান্তিতে বসবাস করছিলেন বলে জানাচ্ছেন পিয়াশা। গত ৭ মার্চ একসঙ্গে স্বামী স্ত্রী ঘুরে বেড়ানোর পরদিন ৮ই মার্চ আকষ্মিকভাবে তালাকের নোটিশ পান তিনি।